স্মৃতিচারণ - অতঃপর কবিতা

অতঃপর কবিতা

আমি তোমার জন্য কতোটা করেছি সেটা যদি সহজ করে বলতে পারতাম তাহলে প্রকৃতি আমাকে অসম্পূর্ণ করে দিতো!! ......মিতুল আহমেদ।

কবিতা

স্মৃতিচারণ

 স্মৃতিচারণ

           মিতুল আহমেদ

 

কবিতার সাথে ভীষণ ঝগড়া আমার!

তাই তো সে দেখা দেয়না আর,

আসেনা সে আর আমার আঙ্গিনায়!

ছন্দের সাথে ভাব হয়েছে ভুলেছে আমায়।

 

ক্লান্ত আমি, কবিতায় খুজি বিনোদন!

বেদনার ভারে শুষ্ক, আজ এ উঠোন।

ছন্দের সাথে কাটানো দিন গুলো,

কবিতাকে পেয়ে আমায় ভুলে গেলো।

 

কতোদিন হলো, একা একা!

খুশি আর আনন্দগুলো দেয়না দেখা।

অপেক্ষা তবু, চোখে-মুখে একটায়

আমি আবার কবিতায় ফিরতে চায়!

স্মৃতিচরণ

 

1 comment:

  1. অনেক সুন্দর কবিতা। বেশ ভাল লাগলো, আরো সুন্দর সুন্দর কবিতার অপেক্ষায় রইলাম।

    আমার ব্লগের সর্বাধিক জনপ্রিয় পোস্টটি পড়তে আপনাকে স্বাগতম: বৈজ্ঞানিক পদ্ধতিতে পেটের চর্বি / অতিরিক্ত মেদভুড়ি কমানোর সহজ ১০টি উপায়

    ReplyDelete