প্রেম আলাপন - অতঃপর কবিতা

অতঃপর কবিতা

আমি তোমার জন্য কতোটা করেছি সেটা যদি সহজ করে বলতে পারতাম তাহলে প্রকৃতি আমাকে অসম্পূর্ণ করে দিতো!! ......মিতুল আহমেদ।

কবিতা

প্রেম আলাপন

প্রেম আলাপন

মিতুল আহমেদ

মন ভালো নেই!!
কেন?
মনের বড্ড অসুখ করেছে!!
তাই বুঝি??
হুমম!!
তা রোগের নাম কি??
মন খালি খালি তুই তুই করে
এমনে ভালোবাসা চুই চুই করে
বাবা!! এটা আবার কি রোগ
হুমম এটাই রোগ
তো আমি কি প্রেম রোগ বিশেষজ্ঞ ??
শোনো গো রুপসী ললনা
আমাকে যখন তখন
চোখ রাঙানো চলবে না
তো কি আদর করবো??
আমি পাথরে ফুল ফোটাবো শুধু ভালোবাসা দিয়ে!!
হুমম শখ কতো??
তুততুরু তুততুরু সানাই বাজিয়ে
যাবো তোমায় শ্বশুর বাড়ি নিয়ে!!
দূর!!! যা ভাগ!!
এক পা দুপা করে তোমার দিকে যাচ্ছি চলে কেমন করে!!
কোন সে টানে টানছো আমায় পারি না রাখতে নিজেকে ধরে!!
দূর!! আমিই চলে যাচ্ছি??
যেওনা সাথী চলেছো একেলা কোথায়
পথ খুজে পাবে না তো শুধু একা!!!
উহহহ!! ভাললাগে না!!!
ঝর্ণা ঝর্ণা ওগো ঝর্ণা বিবি
করে না করে না এতো রাগ করে না!!
চাস কি তুই??
আমি তোমার মনের ভিতর একবার ঘুরে আসতে চাই??







No comments:

Post a Comment